বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
গৌরনদীতে মেম্বার প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম

গৌরনদীতে মেম্বার প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম

বরিশাল রিপোর্টঃ প্রতিপক্ষ মেম্বার প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে অপর মেম্বার প্রার্থীর সমর্থককে ধরে নিয়ে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের পশ্চিম চন্দ্রহার গ্রামে। বিষয়টি মূহুর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পরলে ওই এলাকায় উত্তেজনা দেখা দেয়। খবরপেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন গৌরনদী মডেল থানা পুলিশ।

ওই গ্রামের মেম্বার প্রার্থী মোঃ হোসেন বেপারী ও তার সমর্থকরা অভিযোগ করে বলেন, বুধবার রাত আটটার দিকে বাটাজোর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ক্ষিতিশ চন্দ্র পালের সমর্থক শান্ত হালদার, কালাম সরদার, উত্তম মন্ডল, দিপক মন্ডল, কাউয়ুম বেপারী, লিটন বাড়ৈ ও সঞ্জীব শিয়ালীসহ অন্যান্য সমর্থকরা প্রতিপক্ষ প্রার্থী হোসেন বেপারীর সমর্থক বাবুল গাইনকে (৪০) বছার দিঘিরপারের একটি চায়ের দোকান থেকে তুলে নিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাতেই শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

এবিষয়ে মেম্বার প্রার্থী ক্ষিতিশ চন্দ্র পাল জানান, বিষয়টি আমার জানা নেই। আর ওই নামে আমার কোন সমর্থকও নেই। মূলত তারা নিজেরা নিজেরা দ্বন্দ করে আমার উপর বর্তাতে চাইছে।

আমার নাম ভাঙ্গিয়ে কেউ অপকর্ম করলে এর দায়ভার অপকর্মকারীকেই নিতে হবে বলেও তিনি উল্লেখ করেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana